Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

আমাদের মোবাইলের সিম কার্ড পুরোপুরি চতুর্ভুজ না হয়ে একদিকে ভাঙা বা কাটা কেন?

5 like 0 dislike
575 views
asked Jul 29, 2013 in Daily Life by বোকা কাক (196 points)
50% Accept Rate
Share at -

3 Answers

2 like 0 dislike
answered Aug 15, 2013 by tan (712 points)
selected Oct 4, 2013 by বোকা কাক
 
Best answer

যেখানে সিম ভরতে হয় সেখানে একটি ছবি ও দেওয়া থাকে কিভাবে ভরতে হবে সিম টা। একটি দিক ভাঙ্গা থাকাই আপনি সহজেই ঠিক ভাবে সিম টি ভরতে পারবেন শুধু ছবি দেখেই। কার সাহায্য লাগবে না। 

শুধু সিম না মেমোরি কার্ড এর জন্য ও একই নিয়ম। 

1 like 0 dislike
answered Jul 29, 2013 by Saeed Anwar Anuj (540 points)
সিমকার্ডটি যেন সঠিকভাবে ইনসার্ট করা হয়, তার সুবিধার জন্যেই এমনটা করা হয়।
commented Jul 29, 2013 by বোকা কাক (196 points)
সম্পূর্ণ চারকোনা হলে কি সমস্যা হত? সঠিক ভাবে ইন্সার্ট করা যেত না?
0 like 2 dislike
answered Aug 1, 2013 by suman_saha (199 points)
মোবাইলের প্রতিটি জায়গাই খুব মূল্যবান । তাই যতটা জায়গা সঞ্ছয় করা যায় ততটাই ভাল কারণ এখন স্মার্ট ফোনের যুগ তাই যতটা জায়গা সিমের জন্য না হলেই না ততটাই দেওয়া হয়।

4,677 questions

5,802 answers

1,861 comments

16,023 users

102 Online
0 Member And 102 Guest
Most active Members
this month:
  1. Reduan Hossain Riad - 1 points
  2. The Rysul - 1 points
Gute Mathe-Fragen - Bestes Mathe-Forum
...