Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

সূর্য থেকে পৃথিবীতে আলো আসতে কত সময় লাগে?

2 like 0 dislike
3,443 views
asked Feb 8, 2018 in Pseudoscience by Hamid (148 points)
100% Accept Rate
Share at -

6 Answers

2 like 1 dislike
answered Feb 15, 2018 by Md Nur Alom √ (2,822 points)
selected Feb 20, 2018 by Hamid
 
Best answer
সূর্য থেকে পৃথিবীতে আলো আসতে প্রায় ৮ মিনিট ২০ সেকেন্ড সময় লাগে ।
1 like 0 dislike
answered Feb 15, 2018 by mathematics (181 points)
৮ মিনিট ১৯ সেকেন্ড
commented Apr 13, 2018 by সাজ্জাদ যায়েদ (107 points)
তথ্যসুত্র উল্লেখ করুন
0 like 0 dislike
answered Feb 15, 2018 by helal786 (297 points)

সূর্য থেকে পৃথিবীর দূরত্বকে আলোর বেগ দিয়ে ভাগ করলে সময় পাওয়া যায়, 

সূর্য  থেকে পৃথিবীর দূরত্ব ১৫ কোটি কি মি এবং আলোর বেগ ৩০০০০০ কি মি

 ৪৯৯ সেকেন্ড বা ৮ মিনিট ১৯ সেকেন্ড

0 like 0 dislike
answered Apr 13, 2018 by সাজ্জাদ যায়েদ (107 points)
৮ মিনিট ২৪ সেকেন্ড
0 like 0 dislike
answered Apr 27, 2018 by Jeion Rahman (1,615 points)
৮ মিনিট ২০ সেকেন্ড অথবা ৫০০ সেকেন্ড
0 like 0 dislike
answered Apr 27, 2018 by Abu al hasan jahid (118 points)
499 সেকেন্ড অর্থ্যাৎ,8 মিনিট 19 সেকেন্ড বা,প্রায় 8 মিনিট 20 সেকেন্ড।

Question followers

2 users followed this question.