Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

দহন কাকে বলে?

6 like 0 dislike
184 views
asked Jan 14 in Chemistry by Sumi akter (239 points)
100% Accept Rate
Share at -
commented Jan 16 by Md Nur Alom √ (2,798 points)
বাতাসের অক্সিজেনের সাথে বিক্রিয়া করে যে তাপশক্তি করা হয় তাকে দহন বলে ।

2 Answers

11 like 0 dislike
answered Jan 17 by Md Nur Alom √ (2,798 points)
selected Jan 17 by Sumi akter
 
Best answer
বাতাসের অক্সিজেনের সাথে বিক্রিয়া করে তাপশক্তি উৎপন্ন করাকে দহন বলে ।
0 like 0 dislike
answered Mar 28 by Ashik E Elahi (246 points)
যে বিক্রিয়ায় বিক্রিয়ক হিসেবে অক্সিজেন অংশগ্রহন করে তাকে দহন বিক্রিয়া বলে

Question followers

1 users followed this question.