Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

একজন বাকশক্তিহীন লোক বিয়ে করবে কারো সাহায্য ছাড়া সে কিভাবে এই খবরটা তার অন্ধ বন্ধুকে জানাবে

11 like 0 dislike
177 views
asked Dec 27, 2017 in Brain & Mind by Md Nur Alom √ (2,822 points)
86% Accept Rate

edited Jan 15, 2018 by Md Nur Alom √
Share at -

2 Answers

1 like 0 dislike
answered Jan 12, 2018 by Sumi akter (239 points)
selected Jan 14, 2018 by Md Nur Alom √
 
Best answer
মোবাইলের মাধ্যমে জানাতে পারবে ।
commented Jan 14, 2018 by Md Nur Alom √ (2,822 points)
মোবাইলের মাধ্যমে কিভাবে সম্ভব একটু বুজিয়ে বলুন ।।।
1 like 0 dislike
answered Apr 27, 2018 by Shiku Boss (124 points)
বোবা লোকটি খোদাই করে লিখবে তার বিয়ের কথা আর অন্ধ মানুষটি হাতের স্পরশে লিখাটা পরবে।

Question followers

2 users followed this question.