Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

Phycology এর বই পড়া শুরু করতে চাচ্ছি, কোন বইটা দিয়ে শুরু করলে ভাল হবে??

2 like 0 dislike
174 views
asked Jan 9, 2017 in Books by Jeion Rahman (1,618 points)
51% Accept Rate
Share at -

2 Answers

2 like 1 dislike
answered Jan 11, 2017 by khalid_faisal (204 points)
selected Jan 12, 2017 by Jeion Rahman
 
Best answer
অস্বাভাবিক মনোবিজ্ঞান – অরুণ ঘোষ,

উপমহাদেশীয় মনোজগৎ – লেখকের নামটা ঠিক মনে নেই।
1 like 0 dislike
answered Dec 17, 2017 by MUHAMMAD TANJIM (173 points)
মানসিক রোগ ও সাইকোথেরাপি লেখকঃ ডাক্তার দেওয়ান ওয়াহিদুন নবী

Question followers

0 users followed this question.