Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

জিরো টু ইনফিনিটির গণিত সিরিজের কী কী বই বের হয়েছে এবং মিরপুর ১ -এ কোথায় পাওয়া যাবে?

3 like 0 dislike
226 views
asked Apr 20, 2016 in Books by krypton (954 points)
18% Accept Rate
Share at -
commented Apr 24, 2016 by krypton (954 points)
গণিত সিরিজের কী কী বই বের হয়েছে সেটা অন্তত কেউ বলেন।

2 Answers

4 like 0 dislike
answered Apr 26, 2016 by Zero to Infinity (757 points)
selected Apr 26, 2016 by krypton
 
Best answer
গণিত সিরিজ ১ - কম্বিনেটরিক্স

গণিত সিরিজ ২ - সুডোকু

গণিত সিরিজ ৩ -- ক্রিপ্টোলজি

গণিত সিরিজ ৪ -  থ্রি ডি জ্যামিতি (মে, ২০১৬ থেকে পাওয়া যাবে)

মিরপুর ১ - সংবাদপত্র বিক্রয় কেন্দ্র ও অঙ্কুর লাইব্রেরী পোষ্ট অফিস, থানার সামনে, গোলচক্কর

মিরপুর ১০ - সংবাদপত্র বিক্রয় কেন্দ্র ওভার ব্রীজের সবদিক

মিরপুর ১৩ - হারমান মেইনার সংবাদপত্র বিক্রয় কেন্দ্র গোয়ালবাড়ী: ন্যাশনাল লাইব্রেরী পুলিশ স্মৃতি স্কুলের পাশে
commented Apr 26, 2016 by krypton (954 points)
অনেক ধন্যবাদ।
commented Jun 22, 2016 by krypton (954 points)
বইগুলো কোথাও পাওয়া যাচ্ছে না।
1 like 0 dislike
answered Apr 25, 2016 by Mr.Durjoy (2,100 points)
গণিত সিরিজের কম্বিনেটরিক্স বের হইসে।আর লক্ষ যখন অলিম্পিয়াড বের হইসে।

Question followers

0 users followed this question.