Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

কোকাকোলা বা ঐ জাতীয় ঠান্ডা পানীয় কিভাবে লোহার মরিচা পরিষ্কার করে?

10 like 0 dislike
147 views
asked Apr 16, 2016 in Chemistry by আত্যাধিক ছেলে (192 points)
25% Accept Rate
Share at -

2 Answers

7 like 0 dislike
answered Apr 23, 2016 by MD Abu Siyam (1,289 points)
selected Apr 24, 2016 by আত্যাধিক ছেলে
 
Best answer
কোকাকোলায় ক্ষারীয় পদার্থ বা এসিডিক পদার্থ থাকে।এটি লোহার মরিচাকে পরিষ্কার করে দেয়।এটি লোহার মরিচার সাথে বিক্রিয়া করে।
0 like 0 dislike
answered Apr 30, 2016 by habib shawon (219 points)
খার কোন জিনিসকে পরিস্কার করতে পারে,, কোকাকোলায় ক্ষারীয় পদার্থ বা এসিডিক পদার্থ থাকে।এটি লোহার মরিচাকে পরিষ্কার করে দেয়।এটি লোহার মরিচার সাথে বিক্রিয়া করে।

4,677 questions

5,802 answers

1,861 comments

16,017 users

46 Online
0 Member And 46 Guest
Most active Members
this month:
  1. Reduan Hossain Riad - 1 points
  2. The Rysul - 1 points
Gute Mathe-Fragen - Bestes Mathe-Forum
...