Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

আমি কোনো প্রশ্নের উত্তর দিতে পারছিনা কেনো?

3 like 4 dislike
177 views
asked Jul 22, 2013 by সুর্য মামা (346 points)
33% Accept Rate

recategorized Jul 22, 2013 by Abdullah Al Mahmud
Share at -

2 Answers

4 like 0 dislike
answered Jul 22, 2013 by Kawsar Farhad (1,205 points)
selected Jul 22, 2013 by সুর্য মামা
 
Best answer
চ্যাটরুমে আপনার সমস্যার কথাটি জানান।

অথবা ফেসবুকে https://www.facebook.com/mahmudzero2inf এই লিংকে জিরো টু ইনফিনিটির সম্পাদককে জানাতে পারেন।
1 like 5 dislike
answered Jul 22, 2013 by Ajijul (693 points)
hoy to apnar ANSWER jana nei tai :) :P
Amar mote,mind korben na please.
commented Jul 22, 2013 by সুর্য মামা (346 points)
Answer box e click korle nicher lekha gulo dekhay..

Your answer
BoldItalicUnderlineStrike Through
FontFont▼SizeSize▼LinkUnlink
Align LeftCentreAlign RightJustify
Insert/Remove Numbered List
Insert/Remove Bulleted List
Decrease IndentIncrease IndentBlock Quote ImageFlashTableInsert Horizontal LineSmiley.

But ans lekhar jonno kno box pai na..
commented Jul 23, 2013 by Ajijul (693 points)
oOo accha apni tahole main Group page-e bolte paren Admin-der choke valovabe dhora dibe apnar Problem.

4,677 questions

5,802 answers

1,861 comments

16,023 users

104 Online
0 Member And 104 Guest
Most active Members
this month:
  1. Reduan Hossain Riad - 1 points
  2. The Rysul - 1 points
Gute Mathe-Fragen - Bestes Mathe-Forum
...