Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

আমি একটা দ্বিতীয় মাত্রার প্রাণী।একটা ঘনকে আটকে গেছি।এখান থেকে বের হব কিভাবে?

9 like 0 dislike
1,296 views
asked Jan 31, 2016 in Idea Box by Mr.Durjoy (2,100 points)
2% Accept Rate
দ্বিতীয় মাত্রার প্রাণী হবার কারনে আমি বর্গ চিনি,কিন্তু ঘনক কি তা ই বুঝতেছি না।কেউ হেল্প করুন।
Share at -

2 Answers

6 like 1 dislike
answered Feb 5, 2016 by **কৌতুহলী** (1,573 points)
selected Feb 5, 2016 by Abdullah Al Mahmud
 
Best answer

আপনি তো মহাবিপদে পড়েছেন। আপনার কাছে যদি শুধু সাধারণ প্রযুক্তি থাকে, তাহলে দুঃখের কথা, আপনার পক্ষে কখনো ঘনক থেকে বের হওয়া সম্ভব হবে না।

কিন্তু তাত্ত্বিক ভাবে উপায় যে নেই, তা নয়। আপনাকে একটা স্থিতিশীল ওয়ার্মহোল ( কমপক্ষে ত্রিমাত্রিক ) তৈরি করতে হবে। সহজ কথায়,  আপনার দ্বিমাত্রিক স্পেস ভেঙ্গে ঘনকের উপর ছিদ্র করতে হবে। ত্রিমাত্রিক প্রাণির কাছে কাজটি সহজ হলেও আপনার জন্য অতি কঠিন একাজটা করতে প্রয়োজন হবে প্রচন্ড শক্তির যা পাওয়া পারেন অ্যান্টি-ম্যাটার থেকে। সেই সাথে ছিদ্র পথকে বা ওয়ার্মহোলকে স্থিতিশীল করে রাখতে আপনার এক্সোটিক-ম্যাটার দরকার হবে। এছাড়া আরেকটা উপায় আছে, তা হল আপনাকে হাইপারড্রাইভ দিতে হবে, মানে উচ্চ মাত্রা ( কমপক্ষে তৃতীয় মাত্রা ) বরাবর ভ্রমণ করতে হবে।

1 like 0 dislike
answered Feb 4, 2016 by salman sabbir (147 points)

তোমার তখন মনে হবে তুমি দ্বিমাত্রিকেই আছ কিন্তু তুমি বুঝতে পারবে তোমার চারপাশের পরিবেশ সম্পূণ্র আলাদা..এবং এইখানে তুমি তখন আটকা পরবা...তখন মুক্তির একটাই পথ টাইম মেশিন....সময পেছন কররেই তুমি ফিরে আসতে পারবা....এসময় তোমার তাপমাত্রা, ভর, ক্ষেত্রফল (তোমার আয়তন নাই কারন তুমি দ্বিমাত্রিক), শক্তি অপরিবতিত থাকবে...

যদি কোন সমস্যা হয় তবে ফোন বা sms কর 01918769311 এই  নাম্বারে

অথবা facebook:  https://www.facebook.com/profile.php?id=100009820231550

অথবা  twitter:   https://twitter.com/eshad1523

Question followers

0 users followed this question.