Welcome to Zero to Infinity Q&A. To ask questions or answer any question please Register first. Thank You.

সূর্যের কি দিন দিন বয়স বাড়ছে?

5 like 6 dislike
249 views
asked Jul 22, 2013 in Astronomy by Ajijul (693 points)
31% Accept Rate
.........................
Share at -

2 Answers

8 like 0 dislike
answered Jul 22, 2013 by Kawsar Farhad (1,205 points)
selected Jul 23, 2013 by Ajijul
 
Best answer
বিজ্ঞানীদের মতে সূর্যের বর্তমান বয়স ৪.৫ বিলিয়ন বছর। ইতোঃমধ্যে সূর্য তাঁর জীবনের অর্ধায়ু শেষ করে ফেলেছে এবং সূর্যের বয়স আরো প্রায় ৫ বিলিয়ন বছর অবশিষ্ট রয়েছে।

সুত্রঃ http://bn.zero2inf.com/article/700/sun-fuel#.Ue2dUG26o24
commented Jul 23, 2013 by Ajijul (693 points)
apnar link-e deowa ache Sun aro 400 Bilion bochor{year} bacbe :)
5 Bilion bochor noy.
7 like 0 dislike
answered Jul 22, 2013 by anonymous
Savabik vabei abbossoi bar6e .... Jar suru a6e tar ses o a6e tai surjo ekdin ses hoye jabe tobe sei somoy ta anek besi hoy bilion bilion bo6or !

Question followers

0 users followed this question.

4,677 questions

5,802 answers

1,861 comments

16,022 users

89 Online
0 Member And 89 Guest
Most active Members
this month:
  1. Reduan Hossain Riad - 1 points
  2. The Rysul - 1 points
Gute Mathe-Fragen - Bestes Mathe-Forum
...